ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে মহেশ্বর মহাশ্বশ্মানের সেতু নির্মাণ কাজের উদ্বোধন

তাড়াশ প্রতিনিধি
ডিসেম্বর ১, ২০২১ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

তাড়াশে শ্রী শ্রী মহেশ্বর মহাশ্বশ্মানের সেতু নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার উপজেলার বারুহাস ইউনিয়নের বিনোদপুর পাকা রাস্তার সংলগ্ন স্থান থেকে এ কাজের সূচনা করা হয়। ওই এলাকার হিন্দু সম্প্রদায়ের নিজ অর্থায়নে প্রায় অর্ধকোটি টাকা ব্যয়ে মহাশ্বশ্মশানের রাস্তার সেতু নির্মাণের কাজ শুরু করা হয়েছে। মঙ্গলবার মহাশ্বশ্মশানের পরিচলনা কমিটির সভাপতি বাবু অশ্বীনি কুমার সরকারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক মহর সরকার, ক্যাসিয়ার সুদেব চন্দ্র, রঞ্জিত সরকার, বিনোদ কুমার, মৃদুল আহমেদ, শুকুমার চন্দ্র, প্রহল্লাদ সরকার, গোপাল চন্দ্র সৈন্যাসি, দেনেশ চন্দ্র, জয়দেব সরকার, ব্যজেন্দ্রনাথ সরকার, দিপেন্দ্রনাথ সরকার প্রমুখ। চৌবাড়িয়া, বিনোদপুর ও কুসুম্বী গ্রামের প্রায় ২হাজার হিন্দু সম্প্রদায়ের মানুষের অর্থায়নে সেতুটি নির্মাণ করেছেন। তাড়াশ বারুহাস পাকা রাস্তার চক-মির্জাপুর হতে মহাশ্বশ্মশান পর্যন্ত প্রায় ১২০০ ফুট লম্বা, ৭ ফুট প্রসস্থ সেতু নির্মাণের ৬০টি পিলার নির্মাণ করা হবে।
শ্রী শ্রী মহেশ্বর মহাশ্বশ্মানের সাধারণ সম্পাদক মহর সরকার বলেন- মহাশ্বশ্মানে যাতায়াতের নানা সমস্যার কথা চিন্তা করে এলাকাবাসী সেতু নির্মাণের সিদ্ধান্ত নেয়। এতে তিন গ্রামের সাধারণ মানুষ সাধ্য অনুযায়ী সহযোগীতা করেছেন। তিনি আরও বলেন- কাজটি সম্পূর্ণ বাস্তবায়ন করতে অনেক অর্থের প্রয়োজন। জানি না শেষ করতে পারবো কি না। জনগুরুত্বপূর্ণ এ সেতু নির্মাণের জন্য সরকারের কাছে আর্থিক সহযোগীতা কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।