ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রথম দিনে সিরাজগঞ্জে ১ হাজার শিক্ষার্থীকে টিকা প্রদান

যুগের কথা প্রতিবেদক
ডিসেম্বর ১, ২০২১ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশের ন্যায় সিরাজগঞ্জ বিএল উচ্চ বিদ্যালয়ের প্রায় এক হাজার শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সিরাজগঞ্জ জেলা পরিষদে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই টিকা প্রদান করা হয়।
সিরাজগঞ্জ ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোহা শামসুল হক জানান, উৎসব মুখর পরিবেশে বিএল উচ্চ বিদ্যালয়ের প্রায় এক হাজার শিক্ষার্থীকে কোভিড-১৯ ফাইজারের টিকার প্রথম ডোজ সম্পন্ন করা হয়েছে। এখন পর্যন্ত টিকা নেয়ার পর কোনো শিক্ষার্থী অসুস্থ হয়েছে এমন খবর পাওয়া যায়নি।
সিরাজগঞ্জ সির্ভিল সার্জন ডাঃ রাম পদ রায় বলেন, ফাইজারের এই টিকাটি আমেরিকা, ইউরোপসহ অন্যান্য দেশে দেয়া হচ্ছে। এটি অনেক বেশি নিরাপদ। আমরা চাই, আমাদের শিশুরাও নিরাপদে থাকুক। তারা স্কুলে আসছে, তারা যেন করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকে। এজন্য ফাইজারের এই টিকাটি আমাদের শিশুদের প্রদান করা হচ্ছে।
সিরাজগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা বলেন, আমরা প্রাথমিকভাবে ২২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৪ হাজার শিক্ষার্থীকে টিকা দিবো। পর্যায়ক্রমে সকল শিক্ষার্থীকে টিকা প্রদানের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।