ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রায়গঞ্জে হাইব্রিড, উফশী ধান বীজ ও সার বিতরণ

রায়গঞ্জ প্রতিনিধি
ডিসেম্বর ১, ২০২১ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

রায়গঞ্জে কৃষি প্রণোদনা কর্মসূচী আওতায় রবি/২০২১-২২ মৌসুমে বিভিন্ন ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড, উফশী ধান বীজ ও সার বিতরণ করা হয়। উপজেলা পরিষদ হলরুমে “মুজিব বর্ষের অঙ্গিকার, কৃষি হবে দুর্বার” প্রতিপাদ্যকে সামনে রেখে বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন।
গত রবিবার (২৮ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড ইমরুল হোসেন তালুকদার ইমন। উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ জহুরুল ইসলামের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম বাচ্চু, রায়গঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মমিনুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সহ উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বিতরণ অনুষ্ঠানে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌর সভার ২২ শত কৃষককে ৫ কেজি করে উফশী ধানের বীজ, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি সার বিতরণ করা হয়েছে। অন্যদিকে বিতরণ অনুষ্ঠানে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌর সভার ৯ হাজার কৃষকে জনপ্রতি ২ কেজি করে হাইব্রিড ধান বীজ বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।