ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে বেতকান্দি গ্রামে দুর্ধর্ষ ডাকাতি

শাহজাদপুর প্রতিনিধি
ডিসেম্বর ১, ২০২১ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

শাহজাদপুর উপজেলার পল্লী অঞ্চল বেলতৈল ইউনিয়নের বড় বেতকান্দি গ্রামের পোষ্ট অফিস সংলগ্ন সাধন কর্মকারের বাড়িতে মধ্যরাতে ঢুকে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২৫ লাখ টাকার সম্পদ লুটের ঘটনা ঘটেছে।
এসময় দুষ্কৃতকারীদের হামলায় নীল রতন কর্মকার (৪০) ও শিউলি রানী কর্মকার (৫০) নামে বাড়ির দুই সদস্য আহত হয়েছেন। আহত নীল রতন কর্মকারকে আশঙ্কাজনক অবস্থায় এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বাড়ির মালিক সাধন কর্মকার জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক পৌনে ২টার দিকে ডাকাত দল প্রথমে তার বসত বাড়িতে অবস্থিত সুমা জুয়েলার্সে ৮/১০এর জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ঢুকে কর্মচারী ভজন কর্মকার (২৬) ও খোকন কর্মকারকে (২৮) বেঁধে দোকানে লুটপাট চালায়। পরে ওই দু’জন কর্মচারীকে অস্ত্রের মুখে তার বাড়ির মালিককে দরজা খুলতে বলে। বাড়ির মালিকের স্ত্রী শিউলী রাণী দরজা খোলা মাত্রই তাকে মাথায় আঘাত করে।
এক পর্যায়ে সবাইকে বেঁধে রেখে মারপিট করে এবং সবার মুখের ভিতর কাপড় গুজে দিয়ে ঘন্টাব্যাপী ডাকাত দল লুটপাট চালায়। এসময় ২০ ভরি স্বর্ণ, ১০০ ভরি রোপ্য ও নগদ ১ লক্ষ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। লুটপাট শেষে ডাকাত দল হুমকি দিয়ে বলে কাউকে কিছু জানালে তোদের প্রাণহানি ঘটানো হবে।
খবর পেয়ে এ দিন সকালে আনুমানিক ৯টায় শাহজাদপুর থানার ওসি (অপারেশন) আব্দুল মজিদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। তিনি জানান, এটি ডাকাতি নয় বরং তার ভাই রামকৃষ্ণের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ধারণা করা হচ্ছে তার ভাই ভাড়া করে লোকজন এনে এ ধরণের কাজ করছে। তবে এখন পর্যন্ত আমাদের কাছে ওই পরিবারের লোকেরা কোন অভিযোগ দেয়নি। দ্রুততম সময়ের মধ্যেই এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হবে।
এদিকে সাধন কর্মকারের পরিবারের লোকেরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছে। বাড়ির লোকজনের মনে বইছে অজানা আতঙ্ক ভয়ে যবুথবু হয়ে আছে। কেউ কোন কথা বলছে না। এলাকা জুড়ে আতঙ্ক, শতশত মানুষ ওই বাড়িতে ভীড় করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।