ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সাজ্জাদ হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

যুগের কথা প্রতিবেদক
ডিসেম্বর ১, ২০২১ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াগোবিন্দ মহল্লার সাজ্জাদ হোসেন (২০) হত্যা মামলার দ্রুত বিচার ও আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরের দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাব ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে নিহতের বাবা মাসহ পরিবারের লোকজন এ দাবী জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের মামী রেশমী আক্তার।
সংবাদ সম্মেলনের এক পর্যায়ে নিহতের বাবা সাইদ-মা নাসরিন সুলতানা কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কেউ স্বজন হারানোর বেদনা বোঝে না। এজন্য আপনার কাছে দাবী সাজ্জাদ হত্যা মামলা দ্রুত বিচার আইনে স্থানান্তর করে হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবী করছি।
গত ১৮ আগষ্ট নুরু মুন্সী ও আব্দুল মান্নান এর নেতৃত্বে দিয়ার ধানগড়া মহল্লার একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সয়াগোবিন্দ মহল্লাবাসীর উপর হামলা চালায়। এ সময় সাজ্জাদ হোসেন ওষুধ আনতে যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে ফলাকাঘাতে হত্যা করে। এ ব্যাপারে ৩০ জনকে আসামী করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। এ মামলা ধামাচাপা দিতে বাদীর পরিবার ও গ্রামবাসীর বিরুদ্ধে ৪টি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।
এদিকে পুলিশ সাজ্জাদ হত্যা মামলায় সোহাগ, কাউন্সিলর ফাহিমসহ ১৪ জনকে গ্রেফতার করে। সোহাগের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। এ সংবাদ সম্মেলনে সয়াগোবিন্দ মহল্লার বুদ্দু শেখ, নওসের আলী ও নিহত সাজ্জাদ হোসেনের আত্মীয়-স্বজনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।