ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আজ শাহজাদপুরের প্রগতি ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন

শাহজাদপুর প্রতিনিধি
ডিসেম্বর ২, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর পৌর সদরের খঞ্জনদিয়ারে অবস্থিত উপজেলার সর্ববৃহৎ অরাজনৈতিক প্রতিষ্ঠান (ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতি ও সমাজ কল্যাণ মূলক প্রতিষ্ঠান) “প্রগতি ক্লাব” এর দ্বিবার্ষিক নির্বাচন আজ (৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। এর আগে নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা পৌরসদরে ব্যাপক প্রচার-প্রচারণা করে। প্রগতি ক্লাবের সাবেক সভাপতি মরহুম এনামুল হাসান মোজমালের অকাল মৃত্যু হওয়ায় পরবর্তীতে একটি আহবায়ক কমিটি করে আগামী ৩ ডিসেম্বর দ্বিবার্ষিক নির্বাচনের ঘোষণা করেন উক্ত কমিটি। ইতিমধ্যে ক্লাবটির নির্বাচনের কোষাধক্ষ্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আব্দুল মালেক ও প্রচার সম্পাদক হিসেবে মজিবুর রহমান এবং দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মনু মিয়া। ক্লাবটির নির্বাচনে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন, সমাজ কল্যাণ সম্পাদক পদে ২ জন, ক্রীড়া সম্পাদক পদে ২ জন, সাহিত্য ও সাংস্কৃতিক পদে ২ জন, ও কার্যকরী সদস্য হিসেবে ৭জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উল্লেখ্য, শাহজাদপুর প্রগতি ক্লাবটি ১৯৭২ সাল থেকে একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান হিসেবে উক্ত এলাকায় ক্রীড়া, সাহিত্য সংস্কৃতি ও সমাজ কল্যাণমূলক কাজ করে শাহজাদপুরে ব্যাপক সুনাম অর্জন করেছে। ক্লাবটি শাহজাদপুর পৌর সদরের খঞ্জনদিয়ার ও রামবাড়িসহ প্রায় ৫ থেকে ৬ টি মহল্ায় সদস্য রয়েছে। নির্বাচনে ১৮৭ জন ভোটার রয়েছে তার মধ্য ১ জন কানাডায় অবস্থান করায় মোট ১৮৬ জন ভোট দিতে পারবেন বলে আশা করছেন অনেকেই। ঐতিহ্যবাহী এ ক্লাবটির দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলছে ভোটের জমজমাট প্রচারণা। নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোটার বলেন, এবারের নির্বাচনে আমরা সৎ, যোগ্য এবং আমাদের পাশে যারা সবসময় খোঁজখবর রাখবেন, উন্নয়ন মূলক কাজ করবেন, তাদেরকেই আমরা ভোট দিয়ে নির্বাচিত করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।