ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশীপ লীগ খেলতে ময়মনসিংহ গেল সিরাজগঞ্জ ফুটবল দল

নাজমুল ইসলাম
ডিসেম্বর ২, ২০২১ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

দেশব্যাপী একযোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২১’। শুক্রবার (৩রা ডিসেম্বর) বিকেল তিনটায় ময়মনসিংহ জেলা স্টেডিয়ামে সিরাজগঞ্জ জেলা ফুটবল দল ও স্বাগতিক ময়মনসিংহ জেলা দলের সাথে মুখোমুখি হবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে টুর্নামেন্ট হবে হোম এবং এওয়ে ভিত্তিক। আগামী (৬ ডিসেম্বর) ময়মনসিংহ সিরাজগঞ্জ জেলায় খেলতে আসবে।
এই টুর্ণামেন্টে দেশের ৬৪ জেলার জেলা ফুটবল দল, বাফুফের আওতাধীন সকল শিক্ষাবোর্ড, সকল বিশ্ববিদ্যালয় এবং সার্ভিসেস ফুটবল দলসমূহ অংশগ্রহণ করবে।
খেলায় সিরাজগঞ্জ জেলা দলের হয়ে চলতি লীগে যারা খেলার সুযোগ পাবেন তারা হলো: সেরাজুল ইসলাম সিলটু, আব্দুল হান্নান, মামুন, সৈকত, সালমান, সৌরভ, এলহাম, আসাদুজ্জামান হিম, মোত্তালেব, তামিউল করিম দিনার, মাহবুব আলম পিয়ার, মোহাম্মাদ আলী পায়েল, উজ্জ্বল, টুটুল, আশিক, রমজান, জুনায়েত ও শিশির।
গতকাল সন্ধায় সিরাজগঞ্জ জেলা দলের খেলোয়াড়দের মাঝে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় খেলোয়াড়দের মোঝে টাউজার ও ট্যাকসুট প্রদান করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান হিলটন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, সাবেক ফুটবল খেলোয়াড় রেজাউল করিম দিলীপ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সঞ্জয় সাহ্, নির্বাহী সদস্য এনামুল,আল-আমিন, হাফিজুল ইসলাম, জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সিরাজগঞ্জ ফুটবল একাডেমীর সভাপতি হাসান সফিক কল্লোল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।