ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভিক্টোরিয়া স্কুলের শিক্ষক আখতারুজ্জামানের বিদায় সংবর্ধনা

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ২, ২০২১ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী প্রাচীনতম বিদ্যাপীঠ ভিক্টোরিয়া হাইস্কুলের বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক মোঃ আখতারুজ্জামান এর অবসরজনিত কারণে বিদায়সংবর্ধনা অনু্ষ্িঠত হয়েছে। ভিক্টোরিয়া হাইস্কুলের আয়োজিত অন্ষ্ঠুানে মানপত্র পাঠ, শিক্ষক ও শিক্ষার্থী পক্ষ হতে উপহার সামগ্রী প্রদান সহ প্রবীন শিক্ষককে ফুলেল শুভেচ্ছা প্রদান, দোয়া ও আলোচনাসভা অন্ষ্ঠুান বৃহস্পতিবার (২ডিসেম্বর) সকালে অত্র বিদ্যালয়ের হলরুমে- প্রধান শিক্ষক মোঃ সাজেদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা শিক্ষা অফিসার মোঃ শফী উল্লাহ্।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ারা হোসেন ফারুক, পৌরসভায় প্যানেল মেয়র মোঃ নূরুল হক।
এসময় অন্ষ্ঠুানে আরো বক্তব্যে রাখেন ও দোয়া করেন, সিরাজগঞ্জ জামে মসজিদের খতীব আলহাজ্ব মওলানা মোঃ রেজাউল করিম। অন্ষ্ঠুান সঞ্চালনায় ছিলেন, সহকারি শিক্ষক মোঃ রাশিদুল হাসান।
এ সময় অত্র বিদ্যালয়ের সাবেক সদস্য মোঃ খালেকুজ্জামান, মির্জা গোলাম মোস্তফা, আতাউর রহমান, সাবেক শিক্ষক মোঃ আব্দুল হালিম, নীল মণি মজুমদার, আবু সাঈদ, সহকারি প্রধান শিক্ষক শফিউল আলম, সহকারি শিক্ষক রকিকুল ইসলাম, সাইফুল ইসলাম, শামীম হোসেন, ওমর ফারুক, নাহিদা লায়লা, নাজমা খাতুন, শিউলী আক্তার, সানজিদা খাতুন সহ সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।