ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মরহুম মোতাহার হোসেন তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ২, ২০২১ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সাবেক জাতীয় পরিষদ সদস্য, জেলা গভর্নর, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষিয়ান জননেতা সর্বজন শ্রদ্ধেয় মরহুম মোতাহার হোসেন তালুকদারের ২০ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৪ টায় এস এস রোডস্থ দলীয় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানের সভাপতিত্বে করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.কে এম হোসেন আলী হাসান, আহবানে জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.বিমল কুমার দাস, সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুর রহমান রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী এসাহাক আলী, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বারী সেখ, জেলা আওয়ামী মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ৩ এ্যাড. কাজী সেলিনা পারভিন পান্না, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও টিম প্রধান রংপুর বিভাগ ড.জান্নাত আরা তালুকদার হেনরী, মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোরহাব আলী, দপ্তর সম্পাদক এ্যাড. রজব আলী, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হাসনা হেনা, সিরাজগঞ্জ সদর থানার আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান দুদু, জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম, জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার, প্রমূখ।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে মরহুম মোতাহার হোসেন তালুকদারের রুহে মাগফিরাত করে দোয়া কামনায় করা হয়। দোয়া পরিচালনা করেন কোবদাসপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মওলানা আলহাজ্ব মো শহিদুল ইসলাম।
দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানটি সঞ্চালন করেন সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আসাদউদ্দিন পবলু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।