ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরের এমপি মেরিনা জাহান কবিতার গণসংযোগ

শাহজাদপুর প্রতিনিধি
ডিসেম্বর ২, ২০২১ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউপি’র বাঘাবাড়ি দক্ষিণপাড় বাজার, উত্তরপাড় বাজার, পৌর সদরের দিলরুবা বাসষ্টান্ড, মনিরামপুর ও দ্বারিয়াপুর বাজারে গতকাল বৃহস্পতিবার সকালে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা।
গণসংযোগকালে তিনি নেতা কর্মীদের সাথে নিয়ে ব্যবসায়ী ও পথচারীদের সাথে কুশল বিনিময়সহ আপামর জনসাধারণের কাছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন ও নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন ভাবনা নিয়ে মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুল্লাহ তুষার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ কাজল, মনিরুল গনী চৌধুরী শুভ্র, তানভীর আহমেদ, ফারুক হাসান কাহার, শফিকুল ইসলাম, নেসারুল ইসলাম প্রমুখ। এর আগে শাহজাদপুর সরকারি কলেজ ও বঙ্গবন্ধু মহিলা ডিগ্রী কলেজে এইচএসসি পরীক্ষার হল পরিদর্শন করেন। এছাড়াও এদিন দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।