ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে ১২টি ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর প্রতিনিধি : আগামী ৫ই জানুয়ারি ইউনিয়ন পরিষদের পঞ্চম ধাপের নির্বাচনে কাজিপুর উপজেলা আ.লীগ দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। গত বৃহস্পতিবার রাতে বাংলাদেশ আ.লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। তালিকায় স্থান পাওয়া আ.লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন, উপজেলার ১নং সোনামুখী ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান শাহজাহান আলী খান, ২নং চালিতাডাঙ্গা ইউনিয়নে উপজেলা কৃষকলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, ৩নং গান্ধাইল ইউনিয়নে উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন, ৪নং শুভগাছায় ইউনিয়ন আ.লীগের সভাপতি গিয়াস উদ্দিন, ৫নং কাজিপুর ইউনিয়নে উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, ৬নং মাইজবাড়ী ইউনিয়নে উপজেলা আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, ৭নং খাসরাজবাড়িতে ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জহুরুল ইসলাম, ৮নং চরগিরিশে ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক চেয়ারম্যান এসএম জিয়াউল হক, ৯নং নাটুয়ারপাড়া ইউনিয়নে উপজেলা আ.লীগের সদস্য বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান, ১০নং তেকানিতে ইউনিয়ন আ.লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান হারুনার রশিদ, ১১ নং নিশ্চিন্তপুরে ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম ও ১২নং মনসুরনগর ইউনিয়নে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজমহর।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী জানান, জননেত্রী শেখ হসিনার মনোনীত প্রার্থীদের সাথে উপজেলা আ.লীগ ও সকল অঙ্গ সংগঠন একযোগে ভোটের মাঠে কাজ করবো। এখন দেখার বিষয় ভোটের মাধ্যমে চেয়ারম্যান হওয়ার ভাগ্য কাদের জোটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।