ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে আ.লীগের ৪ প্রার্থীর নাম ঘোষণা

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোড কর্তৃক ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাড়াশ উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে আওয়ামীলীগের মনোনয়ন বোড কর্তৃক এ তালিকা ঘোষণা করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য যাদের হাতে নৌকার প্রতীক তুলে দিয়েছেন তারা হলেন ১নং তালম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক, ৩নং সগুনা ইউনিয়নে নৌকার প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম চৌধুরী, ৪নং মাগুড়াবিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকার মাঝি হয়েছে ওই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান ম্যাগনেট এবং ৮নং দেশীগ্রাম ইউনিয়নের নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুস সরকার। ৪জন প্রার্থীর মধ্যে ৩জনই নতুন মুখ। প্রার্থী পরিবর্তন করায় অনেকেই বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।