ঢাকাবৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে মৃত্যুর জন্য প্রেমিকাকে দায়ী করল নাঈম

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক  : মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের রুদ্রপুর পশ্চিমপাড়া গ্রাম থেকে তার উদ্ধার মরদেহ করে পুলিশ।

নিহত ব্যক্তি ওই গ্রামের শামসুল ইসলামের ছেলে নাঈম হোসেন (২২)। তিনি লক্ষ্মীকোলা সরকারি বেগম নুরুন্নাহার তর্কবাগিশ অনার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র। আত্মহত্যার কিছুক্ষণ আগে তার মৃত্যুর জন্য প্রেমিকা ও প্রেমিকার মাকে দায়ী করে ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন নাঈম।

রায়গঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সমর চন্দ্র আচার্য্য জানান, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে নিজ ঘরে ঘুমাতে যান নাঈম। সকালে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কমল সিং জানান, একই গ্রামের অনন্যা নামের একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। গত চার মাস আগে তাদের মধ্যে সম্পর্ক ভেঙে যায়। আর এ কারণেই ফেসবুকে পোস্ট দিয়ে নাঈম আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।