ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বয়স ধরে রাখবে যে চার পানীয়

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

বয়স ৪০ পার হলেই চেহারায় পড়ে ভাটার টান। তবে ব্যতিক্রম আছে অনেক। তেমনি একজন বলিউডের হার্টথ্রুব রানী মুখার্জি। চেহারায় লাবণ্য ধরে রাখার রহস্য হিসেবে টাইমস অব ইন্ডিয়াকে চারটি জুসের কথা বলেছেন তিনি।

অ্যালোভেরা জুস : রানী তার দিনের শুরুই করেন অ্যালোভেরার জুস দিয়ে। অ্যালোভেরা জুস ত্বকের আর্দ্রতা ধরে রাখে এবং ত্বককে রাখে কোমল। এ ছাড়াও এ জুস শরীরে রক্ত সঞ্চালন বাড়ায়যা ত্বককে পরিচ্ছন্ন রাখতে সাহায্য করে।

করলার জুস : তিক্ত স্বাদের এই পানীয় পছন্দ করে এমন মানুষ খুব কমই আছে। কিন্তু সুগার কমানো থেকে শুরু করে এই পানীয়ের আছে আরও অনেক গুণ। রানী মুখার্জিও প্রতিদিনের রুটিনে রাখেন এক গ¬াস করলার জুস। এই জুস অ্যান্টিঅক্সিডেন্ট ও ভিটামিন সি-এর চমৎকার উৎস। এর প্রভাব পড়ে ত্বকেও।

গ্রিন টি : গ্রিন টির উপকার কে না জানে। স্বাস্থ্যের সঙ্গে এটি ঠিক রাখে ত্বককেও। গ্রিন টি ত্বকে প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট সরবরাহ করে। নিয়মিত এ চা পানে ত্বকের লাবণ্য বাড়ে ও ত্বক সতেজ থাকে।

ডাবের পানি : রানী মুখার্জির অন্যতম প্রিয় পানীয় হচ্ছে ডাবের পানি। যাবতীয় কার্বোনেটেড পানীয় এড়িয়ে চলেন তিনি। ডাবের পানিতে প্রচুর ভিটামিন সি, পটাশিয়াম, ম্যাগনেশিয়াম ও সোডিয়াম আছে। এর মধ্যে ভিটামিস সি ত্বকের কোলাজেন তৈরি করে। যার কারণে ত্বকে বয়সের ছাপ পড়ে যায় না।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।