ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে প্রতিবন্ধী দিবস উদযাপিত

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৩, ২০২১ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

শাহজাদপুর প্রতিনিধি : শাহজাদপুরে ৩০তম আন্তর্জাতিক ও ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস ২০২১ উদযাপন উপলক্ষে খারুয়াজংলা প্রতিবন্ধী বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে কম্বল ও ভ্যাজলিন বিতরণ করা হয়।

গতকাল শুক্রবার খারুয়াজংলা বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা। তিনি বলেন, এসব কোমলমতি বাচ্চাদের আপনারা প্রতিবন্ধী বলবেন না। এদের বেশি বেশি ভালোবাসতে হবে। তিনি আরও বলেন, এই বিদ্যালয়ের উন্নয়নের জন্য আমি সহযোগিতা করবে।

উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার সভাপতিত্বে সময় আরও বক্তব্য রাখেন, চেয়ারম্যান উপজেলা পরিষদ প্রফেসর আজাদ রহমান, জেলার সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর মেয়র হালিমুল হক মিরু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুল হক, রাজশাহী মহানগর শাখার বঙ্গবন্ধু পরিষদের সদস্য ইউনুস আলী বিশ্বাস, প্রধান শিক্ষক রুকসানা জামান কনিকা, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শাহাদৎ হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক আমানুল্লা কায়ছার। অনুষ্ঠান শেষে প্রতিবন্ধী শিশুদের মাঝে ২’শ পিচ কম্বল ও ১টি কম্পিউটার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।