ঢাকামঙ্গলবার , ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারের হোটেল থেকে সিরাজগঞ্জের যুবকের লাশ উদ্ধার

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৪, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে সঞ্জয় কুমার সরকার (৩০) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তবে এটি আত্মহত্যা বলে দাবি করছেন নিহতের সঙ্গী নূপুর (১৮)। এ ঘটনায় সেই তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে ট্যুরিস্ট পুলিশ।
শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার শহরের পর্যটন এলাকা কলাতলীর আলম গেস্ট হাউস থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সঞ্জয় কুমার সরকার সিরাজগঞ্জের বাসিন্দা ও দুই সন্তানের জনক বলে জানিয়েছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দীন আহমেদ জানান, শনিবার বেলা ১১ টার দিকে ওই হোটেলে এক যুবক গলায় ফাঁস লাগানোর খবর পেয়ে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার সঙ্গে থাকা তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য ট্যুরিস্ট পুলিশের হেফাজতে আনা হয়। সঞ্জয় নিজের শিশু কন্যা ও স্ত্রীকে ফেলে অন্যজনের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসে বলে নিশ্চিত হয়েছে পুলিশ।
পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে, বিয়েবহির্ভূত প্রেমের কারণে সিরাজগঞ্জ থেকে কক্সবাজার ভ্রমণে এসে ওই হোটেলে রুম ভাড়া নেন তিনি। পরে দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।