ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আজ সাংবাদিক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৪, ২০২১ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

আজ বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার, দৈনিক যুগের কথার পত্রিকার প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী।
প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে আজ বিকেল ৪টায় প্রেসক্লাব ভবনে স্মরণ সভার আয়োজন করা হয়েছে। সাংবাদিকরা জানান, সুকান্ত সেন একজন কঠোর পরিশ্রমি সাংবাদিক ছিলেন তিনি সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার অকাল মৃত্যুতে একজন প্রথিতযশা গণমাধ্যমকর্মীকে আমরা হারিয়েছি। তার স্মরণ সভায় গণমাধ্যমকর্মীদের উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন।
উল্লেখ সুকান্ত সেন করোনায় আক্রান্ত হয়ে ২০২০ সালের ৫ ডিসেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছারা তিনি দৈনিক দেশবাংলা ও বাংলাদেশ সময় পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।
এ ছাড়াও তিনি নাট্য সংগঠন নাট্য নিকেতনের উপদেষ্টা, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক, উদীচীর নির্বাহী সদস্য, রোটারী ক্লাবের সদস্যসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।