ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের উদ্বোধন

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৪, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং- রাজ-১৯০১ এর নতুন কার্যালয়ের শুভউদ্বোধন করা হয়েছে। গত (৩ ডিসেম্বর) শুক্রবার বাদ আছর শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জাহান আরা উচ্চ বিদ্যালয় সংলগ্ন কাটাখালি সড়কে জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের নতুন কার্যালয়ের শুভউদ্বোধন অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রবিউল আলম রবি’র সঞ্চালনায় আয়োজিত শুভউদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আলিম মন্ডল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও আঞ্চলিক সাংগঠনিক সচিব সাংবাদিক সেলিম শিকদার, উপদেষ্টা ব্যবসায়ী আব্দুল মান্নান, উপদেষ্টা ও ব্যবসায়ী মোনায়েম খান, জেলা ইমারত ও সড়ক নির্মান শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ্ শেখ।
এছাড়াও জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রজব আলী, বাদল শেখ, যুগ্ম-সম্পাদক বাবলু মিয়া, সহ- সাধারন সম্পাদক আলআমিন শেখ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, প্রচার সম্পাদক মানিক মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারন সদস্যগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতেই রং বেরং এর বেলুন উড়িয়ে এবং ফিতাকেটে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে ইউনিয়ন কার্যালয়ের শুভ উদ্বোধন শেষে অতিথিবৃন্দ ও নেতৃবৃন্দের আসন গ্রহণ এবং ফুলদিয়ে বরণ মকরে নেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।