ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সবুজ কানন স্কুল এন্ড কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৪, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ শহরের প্রানকেন্দ্রে অবস্থিত সবুজ কানন স্কুল এন্ড কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় প্রতিষ্ঠান প্রধান মোঃ: আব্দুল হালিম এর সভাপতিত্বে প্রতিষ্ঠানের সৈয়দ আব্দুর রউফ মুক্তা লাইব্রেরী তে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র ও সবুজ কানন স্কুল এন্ড কলেজের দাতা সদস্য সৈয়দ আব্দুর রউফ মুক্তা।
মতবিনিময় সভায় প্রধান অতিথিকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানের নবাগত অধ্যক্ষ মোঃ আব্দুল হালিম। প্রধান অতিথিও নবাগত প্রতিষ্ঠান প্রধান কে ফুলের তোরা দিয়ে বরণ করেন। মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, সবুজ কানন স্কুল এন্ড কলেজ সিরাজগঞ্জ শহরের মধ্যে শ্রেষ্ঠ একটি শিক্ষা প্রতিষ্ঠান। বিভাগীয় পর্যায়ে ভালো ফলাফল অর্জন করায় আমি প্রতিষ্ঠানের দাতা সদস্য হিসেবে অনেক গর্বিত। প্রতিষ্ঠানের জন্ম লগ্ন থেকে প্রতিষ্ঠানটির অগ্রযাত্রায় আমার সার্বিক সহযোগিতা অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে। প্রতিষ্ঠানের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকল শিক্ষক কর্মচারীদের আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবার আহ্বান জানান। মতবিনিময় সভায় প্রভাতি শাখার সহকারী প্রধান মোঃ মাসুদ আলম, দিবা শাখার সহকারী প্রধান সালমা বেগম, সিনিয়র সহকারী শিক্ষক সাদেক রেজা, টি এম লৌহে মাহফুজ, আবদুল লতিফ, শিরীন খাতুন, ও লাইব্রেরী শিক্ষক মাহফুজ রহমান সহ সকল শিক্ষক কর্মচারী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা পরিচালনা করেন সিনিয়র সহকারী শিক্ষক এস এম এনামুল কবির।
প্রধান অতিথি তার বক্তব্যে করোনা কালীন সময়ে সাস্থ বিধি মেনে যথা সময়ে উপস্থিত থেকে সুস্থ ও সুন্দরভাবে পরীক্ষা সম্পন্ন করতে আহ্বান জানান। অনুষ্ঠানের সভাপতি ও প্রতিষ্ঠান প্রধান মোঃ আব্দুল হালিম অতীত অভিজ্ঞতার স্মৃতি চারণ করে দিকনির্দেশনা দেন। মতবিনিময় সভায় অত্র প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী শিক্ষক ও এস এস সি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য টি এম লওহে মাহফুজুর রহমান,সাদেক রেজা, শিরীন খাতুন, মোঃ আব্দুল লতিফ,সহ শিক্ষক/শিক্ষিকা গন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা পরিচালনা করেন সিনিয়র সহকারী শিক্ষক এস এম এনামুল কবির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।