ঢাকামঙ্গলবার , ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

আঃলীগের মনোনয়ন পেয়ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন  

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৫, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর প্রতিনিধি : আগামী ৫ ই জানুয়ারি ইউনিয়ন পরিষদের পঞ্চম ধাপের নির্বাচনে কাজিপুর উপজেলা আ.লীগ দলীয় প্রার্থী চূড়ান্ত করে তালিকা প্রকাশ করেছে। তালিকায় স্থান পাওয়া আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ৩ নং গান্ধাইল ইউনিয়নে উপজেলা আঃলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তুখোড় ছাত্র নেতা ও বীর মুক্তি যোদ্ধা গোলাম হোসেন। নৌকার হাল ধরতে পেয়ে প্রথমেই তিনি ঢাকার বনানী এলাকায় কবরস্থানে প্রয়াত জননেতা মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। ৫ই ডিসেম্বর দুপুরে কাজিপুর স্বাধীনতা স্কয়ার এ বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে  কাজিপুর উপজেলা আঃলীগের কার্যালয়ে এক আলোচনা সভায় স্বাগতিক বক্তব্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি প্রয়াত জননেতা মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিমকে শ্রদ্ধার সাথে  স্মরণ করেন।

তিনি সিরাজগঞ্জ-১ কাজিপুরে সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আঃলীগের মনোনয়ন বোর্ডকে ধন্যবাদ জানান পাশাপাশি উপজেলা আঃলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান। উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।তিনি ও আঃলীগের মনোনয়ন বোর্ডকে যোগ্য প্রার্থীদের মনোনয়ন দেওয়ার জন্য ধন্যবাদ জানান। তিনি আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে সকলের প্রতি আহবান জানান। এ সময় উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এর অধ্যক্ষভারপ্রাপ্ত মোঃ রেজাউল করিম বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা  কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, কাজিপুর সদর ইউনিয়নের নৌকার কান্ডারী কামরুজ্জামান বিপ্লব, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান খোকা, বীর মুক্তি যোদ্ধা এস এম হাবিবুর রহমান,ইউনুস উদ্দিন, শাহাজামাল সহ, উপজেলা আঃলীগ, যুবলীগ,ছাত্র লীগ, ইউনিয়ন আঃলীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

সাংবাদিকের প্রশ্নের জবাবে সদ্য দলীয় নৌকার প্রার্থী হিসেবে গোলাম হোসেন বলেন, মনোনয়ন পেয়েছি নির্বাচনে নির্বাচিত হলে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আমার  ইউনিয়ন কে একটা স্বচ্ছ জবাবদিহি মুলক প্রতিষ্ঠানে রুপান্তরিত করে একটি ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তুলে সাধারণ মানুষের দোরগোড়ায় জনসেবা পৌছে দিবো। আমি নৌকা মনোনয়ন পেয়েছি , জনগণ আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবে বলে মনে করেন দৃঢ়চেতা চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম হোসেন। আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহন করার বিষয় নিয়ে একান্তে খোলামেলা আলাপকালে নৌকার দলীয় মনোনয়ন চেয়ারম্যান পদপ্রার্থী এ প্রতিনিধিকে বলেন, আমি রাজনৈতিক ও পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠনের সব সময়ের জন্য একজন কর্মী।

শৈশব থেকে আজ অবধি অনেক চড়াই উৎরাই গন্ডি পেরিয়ে আওয়ামী লীগের আদর্শ সর্বক্ষন লালন করে দলীয় নীতি আদর্শের প্রতি আস্থা রেখেই আমার ইউনিয়নের সব শ্রেনী পেশার সাধারণ মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি ঝড় বৃষ্টি উপেক্ষা করে। তিনি আরও বলেন ইউনিয়নের নির্যাতিত সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দিতে চাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আস্থা রেখে আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গনতান্ত্রিক ক্ষুধা দারিদ্র্য মুক্ত ও শোষনহীন সমাজ সুখী সম্মৃদ্ধ উন্নত আধুনিক সোনার বাংলা গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্দেশ্য, ঘোষণা পত্র ও কর্মসূচি বাস্তবায়নের জন্য দ্বিধাহীন চিত্তে নিজেকে আত্ব-নিয়োগ করতে চাই। উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আমি গান্ধাইল ইউনিয়ন কে ক্ষুধামুক্ত, অপরাধ মুক্ত, মাদক মুক্ত, বৈষম্যহীন সমাজ ব্যবস্থা, সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা,ইউনিয়নবাসির মৌলিক অধিকার সংরক্ষণ করা,স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা, শিক্ষা ও স্বাস্থ্যসেবা মান উন্নয়নে পদক্ষেপ গ্রহণ, মানবাধিকার প্রতিষ্ঠা করা সর্বোপরি মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন প্রকল্প করে অত্র ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়কে উপহার দিতে চাই। বাংলাদেশ আঃলীগের মনোনয়ন বোর্ড আমাকে  মনোনীত করে দলীয় প্রতিক নৌকা দিয়েছে, বিপুল ভোটে নির্বাচিত হবো বলে আমার দৃঢ় বিশ্বাস। নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসির সেবায় নিজেকে বিলিয়ে দিবো এবং আঃলীগ সরকারের ভিশন ২০৪১ বাস্তবায়নে আপ্রান চেষ্টা করবো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।