ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়ন পেয়ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কামরুজ্জামান বিপ্লব 

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৫, ২০২১ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর প্রতিনিধি : আগামী ৫ই জানুয়ারি ইউনিয়ন পরিষদের পঞ্চম ধাপের নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আ.লীগ দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। তালিকায় স্থান পাওয়া আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ৫নং কাজিপুর সদর ইউনিয়নে উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ ও সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব। নৌকার হাল ধরতে পেয়ে ৩ ডিসেম্বর সন্ধ্যায় কাজিপুর উপজেলা আঃলীগের কার্যালয়ে এক আলোচনা সভায় স্বাগতিক বক্তব্য তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি সিরাজগঞ্জ-১ কাজিপুরে সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। আঃলীগের মনোনয়ন বোর্ডকে ধন্যবাদ জানান, পাশাপাশি উপজেলা আঃলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান। উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। তিনি ও আঃলীগের মনোনয়ন বোর্ডকে যোগ্য প্রার্থীদের মনোনয়ন দেওয়ার জন্য ধন্যবাদ জানান। তিনি আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে সকলের প্রতি আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের উপদেষ্টা তসলিম উদ্দিন তালুকদারসহ, উপজেলা আঃলীগ, ছাত্রলীগ সদর  ইউনিয়ন আঃলীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

সাংবাদিকের প্রশ্নের জবাবে সদ্য দলীয় নৌকার প্রার্থী হিসেবে কামরুজ্জামান বিপ্লব বলেন, মনোনয়ন পেয়েছি নির্বাচনে নির্বাচিত হলে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আমার  ইউনিয়ন কে একটা স্বচ্ছ জবাবদিহি মুলক প্রতিষ্ঠানে রুপান্তরিত করে একটি ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তুলে সাধারণ মানুষের দোরগোড়ায় জনসেবা পৌছে দিবো। আমি নৌকা প্রতিক পেলাম, জনগণ আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবে বলে মনে করেন দৃঢ়চেতা চেয়ারম্যান পদপ্রার্থী  কামরুজ্জামান বিপ্লব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।