ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সান্তাহারে এক মাদক ব্যবসায়ী আটক

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৫, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পুলিশ ফাঁড়ির অভিযানে ৩০ পিস ইয়াবা সহ একজন মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) রাত ১২.৩০ মিনিটের দিকে মালশন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে তৌহিদ খাঁন(২২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে আরেক জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আটককৃত তৌহিদ খাঁন উপজেলার সান্তাহার পৌরসভার নিউ কলোনী  এলাকার ওয়াহেদ খাঁনের ছেলে।

এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির পরির্দশক আরিফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে  একজন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয় এবং এসময় অপরজন কৌশলে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে আটককৃত একজনকে কোর্টের মাধ্যমে বগুড়া জেল হাজতে পেরণ করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।