ঢাকাবৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সান্তাহারে বিএসটিআই’র অভিযান

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৫, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে বিএসটিআই’র অভিযানে দুইটি প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের মাধ্যমে ১লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রবিবার (৫ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে সান্তাহার পূর্ব ঢাকা রোড এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে থাকায় রাম মূখার্জি দাঁতের মাজন ফাক্টারিকে ৫০ হাজার ও গুনগত মান সনদ গ্রহণ ছাড়াই অবৈধ ভাবে বিএসটিআই স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করায় মের্সাস  ফ্লাওয়ার এন্ড ওয়েল মিলকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট শ্রাবণী রায়। অভিযানে আরও উপস্থিত ছিলেন বগুড়ার বি এস টি আই’র পরিদর্শনকারী কর্মকর্তা জুনায়েদ আহম্মেদ, বগুড়া র‌্যাব-১২র ডেপুটি এসিস্টেন্ট ডাইরেক্টর আক্তার।

অন্য দিকে গুনগত মান সনদ গ্রহণ ছাড়াই অবৈধ ভাবে বিএসটিআই স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করে পানি বিক্রয়ের অপরাধে শেষে মের্সাস আত্কিয়া ট্রেডিংর বিরুদ্ধে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন আইন-২০১৮ এর, (১৫)১ ও ২১ ধারায় মামলা দায়ের করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।