ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ভলিবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধন

এস, এম আল আমিন
ডিসেম্বর ২৩, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ইসাবেলা ফাউন্ডেশন এর উদ্যোগে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ভলিবল টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে শহরের হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ভলিবল টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব, ইসাবেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির বিন আনোয়ার।
সিরাজগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ মনির হোসেন, মোঃ আমিনুল ইসলাম ঝন্টু উপস্থিত ছিলেন।
এছাড়া বীর মুক্তিযোদ্ধা মির্জা ফারুক আহম্মেদ, ফয়সাল ওয়াহেদ বাবু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারজানা সিদ্দীকা অপুবারীসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় সদর উপজেলার সততা ব্যবসায়ী সমিতি ও কাজীপুর উপজেলার বেরিপোটল বৃন্দাবন সংঘের মাঝে খেলা অনুষ্ঠিত হয় এবং সদর উপজেলার সততা ব্যবসায়ী সমিতি একাদশ জয়লাভ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।