ঢাকাবুধবার , ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মেছড়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী দিয়ে আতংক সৃষ্টির অভিযোগ

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ৪, ২০২২ ৪:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের সদর উপজেলার মেছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বহিরাগত সন্ত্রাসী বাহিনী এনে ভোটারদের মাঝে আতংক সৃষ্টি করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করার অভিযোগ উঠেছে আওয়ামীলীগ প্রার্থী আব্দুল মজিদ মাস্টারের বিরুদ্ধে।
সোমবার (০৩ জানুয়ারি) দুপুরে মেছড়া ইউনিয়নের খাসপাড়া বাজার এলাকায় স্বতন্ত্র তিন চেয়ারম্যান প্রার্থী আয়োজনে যৌথ সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম (চশমা) অভিযোগ করে বলেন, আমরা শঙ্কিত কাজিপুর উপজেলার সেক্রেটারি ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর নেতৃত্বে প্রতিদিনই সন্ত্রাসী বাহিনী নিয়ে এই এলাকায় প্রবেশ করে সাধারণ ভোটারের মাঝে আতংক তৈরী করছে।
তারা বলে বেড়াচ্ছে আমাদের ভোটের প্রয়োজন নেই। তারা প্রকাশ্যে বলছে এক ভোট পেলেও নৌকাই জিতবে। কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়া হবে। ভোটারদের বলা হচ্ছে ” ভোট দিয়ে লাভ কি? রক্ষা করতে পারবেন?
তিনি বলেন, নৌকার প্রার্থী বর্তমান জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসানের ভায়রা ভাই। গত রোববার প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নিয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহরের একটি হোটেলে গোপন বৈঠক করেছেন। এসব কারণে আমরা সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় রয়েছি। ইতিমধ্যে নির্বাচন অফিসে তিনটা অভিযোগ দিয়েছি। কোন প্রতিকার পাইনি। অপর স্বতন্ত্র প্রার্থী আল আমিন সরকার (মোটরসাইকেল) বলেন, আওয়ামী লীগ প্রার্থীর মাঠে কোন ভোট নাই। জেলার সভাপতি তার ভায়রা ভাই হওয়ার সুবাদে বিনা ভোটেই চেয়ারম্যান নির্বাচিত হওয়ার চেষ্টা করছেন তিনি। অপর স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা তালুকদার (আনারস) একই অভিযোগ করেছেন। এসময় সাবেক ইউপি সদস্য ইছহাক উদ্দিন, ৭নং ওয়ার্ড আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, স্থানীয় মাতববর আবু তাহেরসহ তিন প্রার্থীর কর্মী-সমর্থকেরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য আগামী ৫জানুয়ারী ৫ম ধাপে সিরাজগঞ্জের সদর উপজেলার মেছড়া ইউপি ও কাওয়াকোলা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।