ঢাকারবিবার , ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চৌহালীতে ২০হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চৌহালী প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

যমুনা বিধৌত সিরাজগঞ্জের চৌহালী উপজেলার চরাঞ্চলের ২০ হাজার গরীব, দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। নজরুল ইসলাম মন্ডলের অর্থায়নে বুধবার সকালে চৌহালী সরকারি ডিগ্রি কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণ করে মরহুম সাখাওয়াত মন্ডল পরিবারের সদস্যরা। এসময় খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ বিদ্যুৎ, উমারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। শীত বস্ত্র পেয়ে খুশি চরাঞ্চলের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষেরা।
চৌহালী উপজেলার চর ধীরপুর গ্রামের রহমত আলী জানান, কম্বল কেনার সামর্থ না থাকায় আগে শীতে খুব কষ্ট করেছি। মরহুম সাখাওয়াত মন্ডলের পরিবারের সদস্যরা এখন থেকে প্রতি বছর কম্বল দেওয়ায় এখন আর শীতের কষ্ট নাই।
খাসকাউলিয়া গ্রামের বাকিয়া বেগম জানান, আমরা যমুনা চরের মানুষ। একদিকে শীত অন্যদিকে যমুনা নদীর বাতাসে শীতের তীব্রতা আরও বেড়ে যায়। তীব্র শীতে সরকার থেকে এখন পর্যন্ত কম্বল বা গরম কাপড় পাই নাই। তবে নজরুল সাহেব কম্বল দেওয়ায় কিছুটা হলেও শীত নিবারণ করতে পারছি।
বিশিষ্ট ব্যবসায়ী ও উদ্যোক্তা নজরুল ইসলাম মন্ডল জানান, সরকারের পাশাপাশি আমরাও গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে চাই। তারই ধারাবাহিকতায় চৌহালীর চরাঞ্চলের ২০ হাজার শীতার্ত মানুষের মাঝে গরম কাপড় ও কম্বল বিতরণ করা হয়। এছাড়াও চৌহালীর ১০০ গৃহহীনদের জন্য ঘর তৈরী করা হচ্ছে। খুব দ্রুত ঘরগুলো তৈরীর কাজ শেষ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।