ঢাকামঙ্গলবার , ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

নিমগাছী বাজারে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রায়গঞ্জ প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২২ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

রায়গঞ্জে সোনাখাড়া ইউনিয়নের নিমগাছী বাজারে রায়গঞ্জ থানা কর্তৃক আত্মহত্যা, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, নারী নির্যাতন মুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। বুধবার সকালে উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেল ইমরান রহমান, রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম, অফিসার ইনচার্জ, রায়গঞ্জ থানার তদন্ত ওসি কুমার দেবনাথ। এছাড়াও রায়গঞ্জ থানা এলাকার উল্লেখযোগ্য সংখ্যক আদিবাসী সম্প্রদায়ের পুরুষ ও নারী, জনপ্রতিনিধি, ছাত্র-ছাত্রী, শিক্ষক, মসজিদের ইমাম সহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সভায় অংশগ্রহণ করেন। বিট পুলিশ সমাবেশে নারী নির্যাতন ও ধর্ষণ, আত্মহত্যা বিরোধী প্রচার প্রচারণা ও বক্তব্য প্রদানের মাধ্যমে জনসাধারণকে নারী নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে এগিয়ে আসার আহবান জানানো হয় এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার জন্য আহবান জানানো হয়। এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলার জন্য মাস্ক ব্যবহার সহ বিভিন্ন সচেতনতামূলক তথ্য নিয়ে এলাকাবাসীর সাথে আলোচনা করা হয়।
উক্ত সমাবেশে অতিরিক্ত পুলিশ সুপার দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে চলেছে। দেশের সেবায় বাংলাদেশ পুলিশ সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে জনগণের কল্যাণে সচেষ্টভাবে কাজ করছে বলে বক্তব্য প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।