ঢাকাবুধবার , ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

পৌর ১২নং ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে দূর্বার এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জ পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে ৪ টায় কালিবাড়ী রোডস্থ গৌরী আর বান বালিকা উচ্চ  বিদ্যালয়ে ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আব্দুস সালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রফেসর এস. এম আব্দুল মমিন এর পরিচালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ হেলাল উদ্দিন। প্রধান বক্তা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব দানিউল হক মোল­া।

ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবেউপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি  বীরমুক্তিযোদ্ধা এ্যাড: কে এম হোসেন আলী হাসান।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন রাজনৈতিক সাবেক সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু ও সাবেক সভাপতি ভারপ্রাপ্ত জেলা আওয়ামীলীগ মোস্তাফিজুর রহমান বি. এস সি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার,  জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি বীরমুক্তিযোদ্বা এ্যাড: আব্দুর রহমান রানা, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্বা আবু ইউসুফ সূর্য, সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী ইসাহাক আলী,সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ,জেলা আওয়ামী লীগের সদস্য মো : সাহার আলী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ৩ এ্যাডঃ কাজী সেলিনা পারভিন পান্না, সংরক্ষিত আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড: আনোয়ার  পারভেজ লিমন, শিক্ষা ও মানব বিয়ষক সম্পাদক পিয়ার আহমেদ চৌধুরী, পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি নির্বাচন কমিটির আসাদউদ্দিন পবলু জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ,জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আহসান হাবীব এহসান, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম, প্র্রমূখ।

এ সময় বক্তৃতারা বলেন, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ কে শক্তিশালী করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দিক নিদের্শনা সকল নেতা-কর্মীদের  মানতে হবে তাহলে সোনার বাংলা হবে। আমরা প্রতিটি এলাকায় উন্নয়ন মূলক কাজ করে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতা-কর্মীদের কে নিয়ে উন্নয়ন করা সম্ভব।

এ সময় বিশেষ বক্তৃতা সদস্য জাতীয় কমিটি, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ ইমেলদা হোসেন দীপা, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা, পৌর আওয়ামীলীগ সহ সভাপতি বীরমুক্তিযোদ্বা গাজী আব্দুল মজিদ, সদস্য, পৌর আওয়ামীলীগ আহসানুল কবির দুলাল। উলে­খ্য দ্বিতীয় পূর্বে কাউন্সিলের ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের পুরাতন কমিটির বিলুপ্ত করা হয়।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।