ঢাকাবুধবার , ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় জমি নিয়ে বিরোধ মারপিট-হামলায় আহত ২

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা ইউনিয়নের চক গোবিন্দপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মারপিট ও হামলায় ২ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলে চকগোবিন্দপুর গ্রামের মো: আব্দুল মান্নানের ছেলে মো: সালমান (২৫), বহুলী ইউনিয়নের ব্রক্ষখোলা গ্রামের জামাত আলীর ছেলে মো: মানিক (১৮)। এলাকায় নিজ বাড়ীতে হামলা শিকার হন তারা।

আহতর চাচাতো ভাই মো: ফরিদুল ইসলাম জানায়, রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা ইউনিয়নের চক গোবিন্দপুর গ্রামে মো: রইজ উদ্দিনের ছেলে আব্দুল মজিদ, মৃত সাহেব আলীর ছেলে মফিজ, শফিজ, রুস্তম আলী, মফিজ এর ছেলে নবীন, মো: শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম, মৃত নায়েবের ছেলে শহিদুল ইসলাম, রইজ এর ছেলে মজনু, আব্দুল আলীমগংরা আমার চাচাতো ভাই ও আমার পুতুরা শুক্রবার সকালে ভাই মো: সালমান ও পুতুরা মো: মানিক আমার জমিতে গেলে শফিজ উদ্দিনগংরা আমার চাচাতো ভাই সালমান ও আমার পুতুরা মানিক কে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুজনের মাথায় ১০টি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

তিনি অভিযোগ করেন আরো বলেন, আরএস খতিয়ানের ২৩২, দাগ নং-১৩৫০, জেল নং-১১০ পৈত্রিক সূত্রে ও কবলা খরিদ মূলে আমার মালিকানাধীন জমির পরিমাণ ১২ শতক। সেই জমিতে আমাকে যেতে বাধা ও বিভিন্ন সময় প্রাণনাশের হুমকী দিয়ে আসছে শফিজ উদ্দিনগংরা। এ অবস্থায় আমার ওই সম্পত্তি জবরদখল করতে পরিবার-পরিজনসহ আমাকে উচ্ছেদ করতে প্রভাবশালী এ মহলটি নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় আমার চাচাতো ভাই ও পুতুরাকে মারপিট করে ও আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।

সলঙ্গা থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, এবিষয়ে কোন অভিযোগ পায়নি অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।