ঢাকাবুধবার , ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের বাউল শিল্পী গোষ্ঠীর ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ শহরের অন্যতম শ্রেষ্ঠ সাংস্কৃতিক সংগঠন সিরাজগঞ্জ বাউল শিল্পী গোষ্ঠীর ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গত বৃহস্পতিবার রাতে গোষ্ঠীর কালীবাড়ী বাজার সংলগ্ন নিজস্ব কার্যালয়ে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিরাজগঞ্জ বাউল শিল্পী গোষ্ঠীর সভাপতি সঞ্জীব কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও প্রেসক্লাব এর সভাপতি হেলাল আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলার হিসাব রক্ষণ কর্মকর্তা বাউল শিল্পী আব্দুল হান্নান, স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ তাজ উদ্দিন, সিরাজগঞ্জ নাট্য ফেডারেশনের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম সোহাগ, গোষ্ঠীর প্রতিষ্ঠাতা আব্দুল মতিন, সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক ইমরান মুরাদ প্রমূখ। পরে বাউল গানের আসর বসে। আনন্দ অনুষ্ঠানের পর অতিথিদের আমায় করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।