ঢাকামঙ্গলবার , ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ফজলুল হক রোডে সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে হত্যা চেষ্টা

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে সিরাজগঞ্জে শহরের ফজলুল হক রোডের মৃত মফিজ উদ্দিনের ছেলে মানিক হোসেন সহ তার সমর্থন কারিদের মানিক হোসেনের পারিবারিক প্রতিপক্ষ অন্যান্য (ভাগী শরিক) হোসেনপুর খলিফা পাড়া মহল­ার লতিফুল ইসলাম লেলিন গংরা পিটিয়ে জখম ও কোপ দিয়ে এবং অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। এই অবস্থায় মাথায় গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়ে মানিক হোসেন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। ঘটনাটি ঘটেছে ১২জানুয়ারী সন্ধে ৭টার দিকে ফজলুল হক রোডের মানিক হোসের বসত বাড়ীতে।

এদিকে এই বিষয়ে মানিক হোসেনের পুত্র সন্তান না থাকায় তার ভাতিজা রাজু সেখ বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে লতিফুল ইসলাম লেলিন গংদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আদালত এবিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলা সুত্রে জানা যায়, সিরাজগঞ্জ শহরের ফজলুল হক রোড (গোশালা) মৃত মফিজ উদ্দিনের ছেলে মানিক হোসেনের সাথে বসত বাড়ীর জায়গা নিয়ে তার অপরাপর ভাগী শরিকদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো।

তার পারিবারিক ভাগী শরিক হোসেনপুর খলিফা পাড়ার বাবলু শেখের ছেলে লতিফুল ইসলাম লেলিন, মৃত গাজীউর রহমানের ছেলে আব্দুল কাদের, আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা ও সুমন সেখ, হেলিপোট (গোশালা) রোডের সাইফুল ইসলামের ছেলে সৌরভ ও হোসেনপুর মোল­াবাড়ী মহল­ার আব্দুস কুদ্দুসের ছেলে মোঃ সেতু মারাত্মক অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে তাকে বাড়ী থেকে উচ্ছেদ করে তার বাড়ী ও জায়গাজমি, বিষয় সম্পত্তি বেদখল করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে ১২ জানুয়ারী সন্ধে ৭টার দিকে তারা মানিক হোসেনের বাড়ীতে প্রবেশ করে চিৎকার ডাকাডাকি শুরু করে এবং দরজায় কোপাতে থাকে এক পর্যায়ে মানিক হোসেন দরজা খুলে বাহিরে এসে লেলিন গংদের এমন পরিস্থিতি করার কারন জিজ্ঞাসা করলে  তাকে বেদম পেটানো হয় এবং হত্যার উদ্দ্যেশে তার মাথায় বাটাম দিয়ে আঘাত করা হয় এবং কোপ দেয়া হয়। একই সময় সন্ত্রাসী কায়দায় বাড়ীর আসবাব পত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করা হয়। মানিকের চিৎকার চেচা-মেচিতে আসপাশের লোকজন ছুটে আসে এবং গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা। ঘটনা ঘটিয়ে যাবার সময় মানিক হোসেনের প্রাণ নাশের হুমকি দেয়া হয়। এদিকে পুলিশ বিভাগের কাছে মামলার বাদী রাজু সেখ এই সকল আসামী ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।