ঢাকাবুধবার , ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

হিলি প্রতিনিধি : দিনাজপুরের হিলি সীমান্তে অভিযান চালিয়ে ০২টি কলো রংয়ের ৫১২ পোটের সিম বক্স, একটি কালো রংয়ের রিপিটার, একটি সাদা রংয়ের প্লাস্টিকের এন্টিনার, দুইটি এন্টিনাযুক্ত সাদা রংয়ের রাউটার, ভারতীয় মোবাইল অপারেটর এর ৬০টি মোবাইল সিম, ভারতীয় মোবাইল অপারেটর ভোডাফোন এর ০৫টি মোবাইল সিম উদ্ধার করা হয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে হাকিমপুর উত্তর বাসুদেবপুর বাংলাহিলি মো: রেজাউল করিম এর বাড়ীর ৩য় তলায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। এসময় চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চির্কা গ্রামের মো: আরমাদ মিজি এর ছেলে মোঃ রুবেল হোসেন (৩৩) নামের এক জনকে আটক করা হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম বলেন, অবৈধ ভাবে মোবাইল সিম সংগ্রহ করে সরকারী চার্জ ফাঁকি দিয়ে ভি ও আইপি ব্যবসা পরিচালনা করার অপরাধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ২০০১ (সংশোধনী ২০১০) এর ৭৩/৭৪ ধারায় হাকিমপুর থানায় মামলা নং-১১।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।