ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন বিদ্যুৎ সভাপতি, সিন্টু সাধারণ সম্পাদক

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৫, ২০২২ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনা চাটমোহর ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন শুক্রবার (১৪ জানুয়ারী) সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মোকলেসুর রহমান বিদ্যুৎ সভাপতি ও শেখ জিয়ারুল হক সিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মোকলেসুর রহমান বিদ্যুৎ ৪১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্য প্রার্থীদের মধ্যে কে এম বেলাল হোসেন স্বপন পেয়েছেন ২৯১ ভোট, হাসান মাহমুদ পেয়েছেন ১১০ ভোট ও শহীদুল্লাহ মাস্টার পেয়েছেন ৬৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে শেখ জিয়ারুল সিন্টু ৫৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল মুতালিব পেয়েছেন ৩২৭ ভোট। সহ-সভাপতি পদে আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক ৪৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্য প্রার্থীদের মধ্যে বিশ্বজিৎ জোয়াদ্দার মিঠুন পেয়েছেন ২৬০ ভোট, ইউনুস আলী পেয়েছেন ১৩০ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে এনামুল হক ৪৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী শাহাবুল আলম শাপলা পেয়েছেন ৩৩১ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মামুনুর রহমান ৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বকুল হোসেন পেয়েছেন ২৩৮ ভোট। কোষাধ্যক্ষ পদে সুদাম দত্ত বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

দপ্তর সম্পাদক পদে নুর মহাম্মদ রান্টু ৫৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফিরোজুর রহমান ফটিক  পেয়েছেন ২৭৮ ভোট।

প্রচার সম্পাদক পদে নজরুল ইসলাম ৫৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল হাই পেয়েছেন ২৫০ ভোট।

বাণিজ্যিক সম্পাদক পদে নুরুল ইসলাম ৪৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বেলাল হোসেন পেয়েছেন ৩৩৮ ভোট।

সমাজ কল্যাণ সম্পাদক পদে রবিউল ইসলাম ৪৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাইজুল খাঁ পেয়েছেন ৩৯৭ ভোট। কার্যনির্বাহী সদস্য পদে সাইফুল ইসলাম ও আশরাফুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চাটমোহর ব্যবসায়ী সমিতির নির্বাচনের প্রিসাইডিং অফিসার আনিসুর রহমান গণনা শেষে শুক্রবার রাত পৌনে এগারোটার এই ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।