ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ পৌর আ.লীগের ৯টি ওয়ার্ডের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৯, ২০২২ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : 
সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনে ৯টি ওয়ার্ডের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।
গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় পৌর আওয়ামীলীগের কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় সর্ব সম্মতি ক্রমে এ কমিটির নাম ঘোষণা করা হয়।
পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সেখ মোঃ আসাদ উদ্দিন পবলু।
এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুত কমিটির অন্যতম সদস্য মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব আলহাজ্ব দানিউল হক মোল্লা, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য শহীদুল ইসলাম ফিলিপস, আহসানউল কবির দুলাল, মোঃ আবু মাসুদ মিয়া, গাজী মোঃ শাহাদত হোসেন ফিরোজী, মোঃ আতাউর রহমান খান বরাত, মোঃ আজগর আলী, মোহাম্মদ আলী জিন্নাহ, মোঃ আব্দুস সামাদ সেখ, সেখ সুলতান মাহমুদ, মোছাঃ কল্পনা ইসলাম প্রমুখ।
সম্মেলনে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মহসিন হোসেন, সাধারণ সম্পাদক এম এ বাছেদ, ৩নং ওয়ার্ডের সভাপতি রবি কানু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ আশরাফ আলী খান, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম ঝন্টু, ৫নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফজলুর রহমান ফজলু, সাধারণ সম্পাদক আব্দুল করিম মুন্সি, ৮নং ওয়ার্ডের সভাপতি মোঃ কলিম সরকার, সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, ৯নং ওয়ার্ডের সভাপতি মোঃ ঠান্ডু সেখ, সাধারণ সম্পাদক মোঃ হালিম সেখ, ১১নং ওয়ার্ডের সভাপতি মোঃ সামসুল আলম বাবুল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, ১২নং ওয়ার্ডের সভাপতি মোঃ আনদান মুক্তা, সাধারণ সম্পাদক মোঃ হান্নান এবং ১৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আনিছুর রহমান।
এ বিষয়টি নিশ্চিত করেছেন পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব দানিউল হক মোল্লা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।