ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ভোরের দর্পণ পত্রিকার ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ২০, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক  : সিরাজগঞ্জ সদরে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধা ৬টায় দৈনিক যুগের কথা কার্যালয়ে কেক কর্তনের মধ্যে ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের শুভ উদ্ভোধন ঘোষণা করা হয়।
এ উপলক্ষে পত্রিকার ২১ তম বর্ষপূতি ও ২২ বছরে পদার্পণ উপলক্ষে সাপ্তাহ্ব্যাপী চিত্রাংকন প্রতিযোগিতা, আবৃত্তি এবং রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সিনিয়ার সাংবাদিক মো: শহিদুল্লাহ বুলবুলের সঞ্চালনায়, দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি মো: আল আমিনের স্বাগত বক্তবের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুগের কথা পত্রিকার সম্পাদক হেলাল উদ্দিন, কেক কাটার মধ্য দিয়ে ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের শুভ উদ্ভোধন ঘোষণা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার নিবার্হী সম্পাদক ইসমাইল হোসেন, দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার নিবার্হী সম্পাদক আব্দুল মজিদ সরকার, সিরাজগঞ্জ বার্তার সম্পাদক ও প্রকাশক আব্দুল হামিদ খান হিরা, আজকালের খবরের জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, দৈনিক যুগের কথা পত্রিকার সিনিয়ার স্টাফ রিপোর্টার এ এইচ মুন্না, ৭১ টিভির জেলা প্রতিনিধি মাসুদ পারভেজ, জনবাণী পত্রিকার সহকারী সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ, যুগের কথা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সায়েম উদ্দিন, দৈনিক কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক গণমানুষের আওয়াজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি হুমায়ন কবির সুমন, দৈনিক আমাদের বাংলার জেলা প্রতিনিধি এনামুল হক, দৈনিক কলম সৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার মহির উদ্দিন, দৈনিক সকালের সময় পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি আজিজুর রহমান মুন্না, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি সোহাগ হাসান জয়, দৈনিক বাংলাদেশ বুলেটিং এর জেলা প্রতিনিধি নাজমুল ইসলাম, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি শাহিন রেজা, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাধন দাস, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি মিলন আহমেদ, দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার স্টাফ রিপোর্টার আজমীর, হোসেন দৈনিক চিত্র এর জেলা প্রতিনিধি হোসেন আলী ছোট্ট, বিজনেস বাংলাদেশ এর জেলা প্রতিনিধি মাহবুব চৌধুরী, বাংলাদেশের আলো পত্রিকার জেলা প্রতিনিধি মাকসুদা খাতুন, সাহিদা খাতুন, দৈনিক বর্তমান দিন পত্রিকার জেলা প্রতিনিধি পারভীন আলাল, রাঙ্গাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার শিবলী রহমান শিপু, আলী আশরাফসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।