ঢাকাবৃহস্পতিবার , ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে গৃহবধূকে ধর্ষণ-এসিড নিক্ষেপের হুমকি

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ২১, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃরাইসুল ইসলাম রিপন,কামারখন্দ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দে এক গৃহবধূকে ধর্ষণ ও এসিড নিক্ষেপের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার ধলেশ্বর গ্রামের বাসিন্দা জহুরুল ইসলাম (৩৫) পাশের গ্রামের এক গৃহবধূকে তার মুঠোফোনে ফোন করে নানা রকম কুপ্রস্তাব দেয়। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন ধরনের প্রলোভন ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এবিষয়টি ওই গৃহবধূর স্বামীকে জানালে তিনি এ ব্যাপারে বখাটে জহুরুলকে জিজ্ঞাসা করলে জহুরুল ওই ওই গৃহবধূর স্বামীর সাথে মারমুখী আচরণ করেন এবং গৃহবধূকে ধর্ষণ ও এসিড নিক্ষেপের হুমকি দেন।

কামারখন্দ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আহসানুজ্জামান জানান, গৃহবধূকে ধর্ষণ ও এসিড নিক্ষেপের হুমকির অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।