ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভালোবাসা দিবসে সাবরিনা-আকাশের ‘প্রেমের দেশে’

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ভালোবাসা দিবসে উপলক্ষে প্রকাশ পেতে যাচ্ছে কণ্ঠশিল্পী সাবরিনা বশিরের ‘প্রেমের দেশে’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিও। রোমান্টিক ধাঁচের গানটিতে সাবরিনা বশিরের সাথে কণ্ঠ দিয়েছেন আরেফিন আকাশ।

অভিনেতা ও গীতিকার শাওন খান অর্কের কথায় গানটি সুর করছেন কলকাতার জনপ্রিয় গায়ক ও সুরকার আকাশ সেন। গানটির সঙ্গীতায়োজন করেছেন সিমন আহমেদ।

gan2

এ প্রসঙ্গে সাবরিনা বশির বলেন, ভালোবাসা দিবসে ভালোবাসার গান থাকবে না তা কি হয়। তাই শ্রোতাদের কথা মাথায় রেখে একটি ভালোবাসার গান নিয়ে এলাম। বেশ অন্যরকম কথা-সুরের একটি গান এটি। শ্রোতারা শুনলেই তা বুঝতে পারবেন। গানের অডিওর সঙ্গে মিলিয়ে এর ভিডিও করা হয়েছে। সব মিলিয়ে কাজটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

gan2

সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশন গানটির ভিডিও ধারন করা হয়েছে। গানটিতে মডেল হয়েছে সাবরিনা ও আকাশ। কোরিওগ্রাফি করেছেন রোহান বেলাল। চিত্রধারন করেছেন বিকাশ সাহা।মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন মোহন ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।