ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ সহকারী পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং প্রশাসনিক ক্ষেত্রে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরুপ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল এ এসপি নির্বাচিত হয়েছেন দিনাজপুর জেলার বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী।

বৃহস্পতিবার (১০ ফেব্র“য়ারি) সকাল সাড়ে ১০টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিধি মেনে ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায়’ রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) এই ঘোষণা দেন।

রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) এবং দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনের (বিপিএম-পিপিএম, বার) গতিশীল নেতৃত্বের প্রতি শ্রদ্ধা ও তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করে সার্কেল এএসপি ওহিদুন্নবী বলেন, আমার সব সময়ের চাওয়া, জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। আজকের এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিকভাবে কাজ করার প্রেরণা জোগাবে।

তিনি আরো বলেন, আগামীর পথচলায় আমার এই অবস্থান এবং দায়িত্ব যেন অতীতের মতো পালন করতে পারি, আপনাদের কাছে সেই দোয়া চাইছি। পাশাপাশি মাদক ও সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ বন্ধে সমাজের সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ,কে এম ওহিদুন্নবী অত্র সার্কেলে যোগদানের পর প্রতিমাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলা রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রম, বিট পুলিশিং কার্যক্রম, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্য নিষ্ঠা, সততা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখাসহ সর্বোপরি সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে নিষ্ঠার সাথে সার্কেলের বিরামপুর ও নবাবগঞ্জ থানার সকল অফিসার ও ফোর্সদের নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।