ঢাকাসোমবার , ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৫ নেতাকে বহিষ্কার 

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহীদ সরোয়ারকে মারধরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের ৫ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) রাতে কেন্দ্রীয়  ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রচার্য স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়।
বহিষ্কৃতরা হলেন, কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-স্কুলবিষয়ক সম্পাদক মনির হোসেন ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া।
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা জানান, ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত পত্রে অব্যাহতিপ্রাপ্তদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সে বিষয়ে জানতে সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়। কিন্তু তারা সেই কারণ দর্শানোর নোটিশের জবাব দেয়নি।
জেলা ছাত্রলীগের ছয় নেতার সমন্বয়ে একটি তদন্ত কমিটি তদন্ত শেষে জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর রিপোর্ট জমা দেয়। আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সেই রিপোর্ট জামা দেই। তদন্তে কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৫জন নেতার বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ তাদের বহিস্কার করে ।
উল্লেখ্য, ১৫ জানুয়ারী পূর্বশক্রতার জের ধরে কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে নিজ গ্রাম গান্দাইলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দু’পায়ের নিচের অংশে জখম করা হয়। এতে তার বাম পায়ের হাড় ভেঙ্গে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।