ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

যুগের কথা ডেস্ক
মার্চ ১৭, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি বগুড়া: বগুড়ার আদমদীঘি প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়।

দিবসটি পালন কল্পে উপজেলা প্রশাসনের উদ্যোগে  বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পস্তবক অর্পন,দোয়া মাহফিল,চিত্রাংকন প্রতিযোগীতা ও উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়ের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও উপজেলা চত্বরে ৭দিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলার উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। অপর দিকে দিবসটি পালনের লক্ষে সকালে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা,দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিত্বে মাল্যদান,দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।