ঢাকাবৃহস্পতিবার , ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে দেড় লক্ষাধিক পরিবার পাবে টিসিবি’র পণ্য

শাহিন রেজা
মার্চ ১৯, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :

সিরাজগঞ্জে ৯ টি উপজেলার ১ লাখ ৬৫ হাজার ১৩১ পরিবার পাবে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য ।

শনিবার (১৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে এ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

সিরাজগঞ্জে ৯ টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ৩০হাজার ৩শত ৪জন, উল্লাপাড়ায়, ২৪ হাজার ৪শত ৭৫জন, শাহাজাদপুর ৩০ হাজার ৮শত ৪০জন, কাজীপুর ১১ হাজার ১ শত ৪৭ জন, বেলকুচি ২৩হাজার ২শত ২০ জন, রায়গঞ্জ ১৭ হাজার ৫শত ২৭ জন, তাড়াশ ১৩ হাজার ৪শত জন, কামারখন্দ ৬ হাজার ২ শত ২৪ জন, চৌহালী ৭হাজার ৯শত ৯৪ জন নিম্ন আয়ের মানুষের এ সুবিধা পাবে। জেলাতে ৫৩ জন ডিলারের মাধ্যমে এসব পণ্য সরবরাহ করা হবে।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, প্রধানমন্ত্রী সারাদেশে ১ কোটি পরিবারের হাতে টিসিবির পণ্য পৌঁছে দেওয়ার অংশ হিসেবে রোববার থেকে সিরাজগঞ্জ জেলায় ৯টি উপজেলার ১ লাখ ৬৫ হাজার ১৩১ পরিবার ন্যায্যমূল্যে এক কেজি প্রতি চিনি ৫৫ টাকা, মসুর ডাল ৬৫ টাকা, সয়াবিন তেল ১১০ টাকা
সহ বিভিন্ন পণ্য বিক্রি শুরু করবে টিসিবি।
টিসিবির পণ্যের বিক্রি বা সরবরাহে কোনো প্রকার অনিয়ম করা যাবে না। অনিয়ম পেলে ডিলারশীপ বাতিলসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনির হোসেন, অতিরিক্ত প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।