ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় গণসংহতি আন্দোলনের মতবিনিময় সভার গণ রেশনিং ব্যবস্থা চালুর দাবী নেতৃবৃরন্দর

যুগের কথা ডেস্ক
মার্চ ১৯, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি : গণ রেশনিং ব্যবস্থা চালুর দাবী জানিয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। শনিবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে গণসংহতি আন্দোলন পাবনা জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভার এ দাবী জানান তিনি।

গণসংহতি আন্দোলন পাবনা সদর উপজেলার আহবায়ক মির্জা রানার সভাপতিত্বে মতবিনিময় সভায় সংগঠনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বর্তমান সরকারের পদত্যাগ দাবী করে আরো বলেন, দেশে আড়াই কোটি মানুষ দারিদ্রসীমার নীচে বা কাছাকাছি অবস্থানে রয়েছে। সেখানে নামমাত্র রেশনিং কার্ড দিয়ে নয়ছয় বুঝ দেয়ার চেষ্টা চালানো হচ্ছে। রেশনিং গাড়ীর পিছে মানুষ কেন ঘুরবে। তাদের কার্ডের ব্যবস্থা করলে নিয়মতান্ত্রিক ভাবেই সুফলভোগীরা সেটা সংগ্রহ করতে পারবেন।

দেশে নিরপেক্ষ সরকার না থাকলে সে দেশে ভোটের ভিত্তি নেই। সভায় অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা সংগঠক কামরুল হাসান লিটন, সানোয়ার হোসেন, লিমন সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় আগামী ২৮ মার্চ গণসংহতি আন্দোলনের ডাকে হরতালর সফল করবার জন্য সকলের প্রতি আহবান জানান নেতৃবৃন্দ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।