ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন।

যুগের কথা ডেস্ক
এপ্রিল ১৪, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

রিফাত হোসেন, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ
বাংলা নববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে।
এ সময় উপস্থিত ছিলেন  সহকারী কমিশনার ( ভূমি) রাশেদুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, ডা. খালিদ সাইফুল্লাহ, পত্নীতলা থানার ওসি শামসুল আলম শাহ্, জেলা পরিষদের সদস্য  ফাতেমা জিন্নাহ ঝর্ণা ও শাহীন চৌধুরী,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা  মুক্তা,  ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, পিআইও শোয়েব খাঁন, কৃষি  অফিসার প্রকাশ চন্দ্র সরকার  প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাদেক উদ্দীন,  সমাজ সেবা অফিসার সুলতান আহমেদ, যুবউন্নয়ন অফিসার আলম আলি, পল্লী  উন্নয়ন অফিসার প্রহল্লাদ কুন্ডু,  মৎস সম্প্রসারন অফিসার মোহাসিনা  খাতুন, প্রাথমিক শিক্ষা অফিসার মোখলেসুর  রহমান, পুলিশ পরিদর্শক( তদন্ত)  হাবিবুর রহমান,  এস আই  নজরুল ইসলাম,  হাঙ্গার প্রজেক্টের এলাকা সমন্বয়কারী  আছির উদ্দীন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।