ঢাকাবৃহস্পতিবার , ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মানব সেবাই সপ্ন ফেসবুক গ্রুপ’র অর্থায়নে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

যুগের কথা ডেস্ক
মে ৯, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা: মানব সেবাই সপ্ন ফেসবুক গ্রুপ’র ফেসবুক বন্ধুদের অর্থায়নে প্রতিবন্ধী শিশু ও অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ করেন মানব সেবাই সপ্ন ফেসবুক গ্রুপ ।

সোমবার (৯ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে অসহায় তিনটি পরিবারের মাঝে ৩টি সেলাই মেশিন ও প্রতিবন্ধী ৩টি শিশু হাতে তিনটি হুইল চেয়ার তুলে দেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারহানা ইয়াসমিন।

সার্বিক সহযোগিতায় ছিলেন মানবসেবা গ্রুপের এডমিন,পুলিশ সদস্য ডিএসবি শামীম রেজা, ইসমাইল হোসেন, আব্দুল মুমিন কলি , আব্দুল আলিম, আলমগীর হোসেন সোয়েব মোহাম্মদ সহ অনেকে।

এসময়, মানব সেবাই সপ্ন গ্রুপের এডমিন শামীম রেজা বলেন আমাদের ফেসবুক বন্ধুদের অর্থায়নে তিনটি অসহায় মানুষের মাঝে তিনটি সেলাই মেশিন ও তিনটি প্রতিবন্ধী মানুষের মাঝে তিনটি হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।

তামধ্য সড়ক দুর্ঘটনায় মৃত লোকমান হোসেন’র পরিবারকে ১টি সেলাই মেশিন, উপজেলা কামারখন্দ জেলা সিরাজগঞ্জ। সড়ক দুর্ঘটনায় নিহত শহিদুল ইসলাম পরিবারকে ১টি সেলাই মেশিন রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনার বাসিন্দা।সিরাজগঞ্জ সদর কালিয়াহরিপুর ইউনিয়ন’র মৌলভীপাড়ার বাসিন্দা মৃত আব্দুল হামিদ এর পরিবারকে১টি সেলাই মেশিন প্রদান করা হয়

এছাড়াও উল্লাপাড়া উপজেলারপ্র তিবন্ধী শিশু ইসমতারা(১০) সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের প্রতিবন্ধী শিশু রুবেল ( ১৪),সদর উপজেলার কালিবাড়ি গ্রামের প্রতিবন্ধী শিশু রিপন (৪) এর মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।