ঢাকাবৃহস্পতিবার , ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে ২ হাজার লিটার তেল জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা

যুগের কথা ডেস্ক
মে ১১, ২০২২ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জের বেলকুচিতে সয়াবিন তেল মজুদ, উচ্চ মুল্য নেয়া, সয়াবিনের সাথে অন্য পণ্য ক্রয় করতে বাধ্য করার অভিযোগে এক ব্যবসা প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

এ সময় মজুদকৃত প্রায় ২ হাজার লিটার সয়াবিন তেল নায্যমুল্যে খোলাবাজারে বিক্রি করা হয়।

বুধবার (১১ মে ) বেলা ১টার দিকে জেলার বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতি বাজারে এ অভিযান পরিচালিত হয়।

ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনি জানান, অতিরিক্ত মুনাফার লোভে সয়াবিন তেল মজুদ রাখা হয়েছে এমন অভিযোগে বুধবার বেলা ১ টার সময় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতি বাজারের রায়হান স্টোরে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

এ সময় মজুদকৃত অবস্থায় প্রায় ২ হাজার লিটার খোলা সয়াবিন বোতলজাত সয়াবিন তেল পাওয়া যায়। তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। খোলা বাজারে বোতলকৃত সয়াবিন তেল বিক্রি করা হয়। এ ঘটনায় ব্যবসায় প্রতিষ্ঠানকে সাময়িক সিলগালা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।