ঢাকাবৃহস্পতিবার , ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েও পেতে চায় ছাত্রলীগের সভাপতির পদ!

যুগের কথা ডেস্ক
মে ১২, ২০২২ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হবে। উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নেওয়া কর্মী মো: রবিন সরকার রায়গঞ্জ উপজেলার ছাত্রলীগের নতুন কমিটির সভাপতির শীর্ষ পদ পেতে চায়। এনিয়ে চলছে নানা গুণজন।
এছাড়া রবিনের ব্যানার ফেসটুন দেখে ত্যাগী ছাত্রলীগ নেতার মনে করছেন এ কমিটি নিয়ে বিতর্ক সৃষ্টি হবে। উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ এবং সাবেক ছাত্রলীগ নেতারা এসব অভিযোগ করেন। অভিযোগের স্বপক্ষে তারা বিভিন্ন তথ্য উপস্থাপন করেন।
এছাড়া সাধারণ নেতাকর্মীরা বলছেন, ‘ উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিলেও তাকে আবার পদ দিয়ে পুরস্কৃত করা হবে বলে লোক মুখে শুনছে তারা।
জানা গেছে, ১৪ মে রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত  হওয়ার কথা রয়েছে। গত উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মো: রবিন সরকার। নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা এবং তার পক্ষে ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট করেন তারা। এর বিরুদ্ধে আরো নানা অভিযোগ করে স্থানীয় আওয়ামী লীগ ও সাবেক ছাত্রলীগ নেতারা।
নাম প্রকাশ না করা শর্তে এক ছাত্রলীগ নেতা বলেন, উপজেলা নির্বাচনে দল থেকে ইমন তালুকদারকে নৌকা প্রতীক দেওয়া হয়। কিন্তু উপজেলা ছাত্রলীগে সভাপতি প্রার্থী মো: রবিনসহ অনেকেই নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে দলের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেছেন। এরা নৌকাকে পরাজিত করার চক্রান্তে লিপ্ত ছিল। কিন্তু তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা না নিয়ে উল্টো ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদ দেওয়া হচ্ছে বলে শোনা যাচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক। এছারা সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্নার রায়গঞ্জের জন সভায় হামলা ও তার গাড়ী ভাঙ্গচুরের অভিযোগে মামলাও হয়েছে এই রবিনের বিরুদ্ধে।
এবিষয়ে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা বলেন, নৌকা প্রতীকের বিরুদ্ধে কেউ যদি কাজ করে থাকে সে যদি ছাত্রলীগের পদ প্রত্যাশী হয় বা তিনি নৌকার বিপক্ষে কাজ করেছে প্রমান হলে, তাদের সঙ্গে কোনো আপস নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।