ঢাকাবুধবার , ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৩৭ হাজার লিটার সয়াবিন জব্দ, জরিমানা ৫০ হাজার

যুগের কথা ডেস্ক
মে ১২, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :

সিরাজগঞ্জের রায়গঞ্জে এক ব্যবসা প্রতিষ্ঠানে
৩৭ হাজার লিটার খোলা সয়াবিন, পাম ও সুপার তেল এবং ২০০ লিটার বোতলজাত তেল থাকা স্বত্বেও অস্বীকার করায় প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার দুপুরের দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বানিজ্য ভান্ডারে এ অভিযান চালানো হয়। জব্দ হওয়া তেল খোলা বাজারে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির নির্দেশ দেয়া হয়েছে।

মাহমুদ হাসান রনি জানান, অতিরিক্ত মুনাফার লোভে সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বানিজ্য ভান্ডারে বিপুল পরিমান তেল মজুদ রেখে অস্বীকার করছিল এবং বেশি দামে বিক্রি করা হচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ওই রাজলক্ষ্মী বানিজ্য ভান্ডারের দুটি দোকানে ৩৭ হাজার লিটার খোলা সয়াবিন, পাম ও সুপার তেল এবং ২০০ লিটার বোতলজাত সয়াবিন পাওয়া যায়। বিপুল পরিমাণে তেল মজুদ থাকতেও গ্রাহকদের কাছে অস্বীকার করে অতিরিক্ত মূল্যে বিক্রির দায়ে ওই প্রতিষ্ঠানের মালিক পরিতোষ সাহাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং মজুদকৃত তেল খোলা বাজারে বিক্রির নির্দেশ দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।