ঢাকামঙ্গলবার , ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে পেঁয়াজ ব্যবসায়ী নুর মোহাম্মদ হত্যা মামলার আসামি ট্রাকচালক সালাম গ্রেপ্তার

যুগের কথা ডেস্ক
মে ১৬, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন : সিরাজগঞ্জের সলঙ্গায় পেঁয়াজ ব্যবসায়ী নুর মোহাম্মদ হত্যা মামলার আসামি ট্রাকচালক আব্দুস সালাম শেখকে (৫০) গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গতকাল ভোরে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার বিকেলে তাকে সিরাজগঞ্জ জুডিশিয়াল আদালতে পাঠানো হয়েছে। আদালতে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দেবেন বলে পিবিআইয়ের পুলিশ সুপার রেজাউল করিম জানিয়েছেন।
গ্রেপ্তারকৃত সালাম শেখ (৩০) পাবনা জেলার আমিনপুর থানার খাস আমিনপুর গ্রামের মৃত আনছার ওরফে আনোয়ার শেখের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপ-পরিদর্শক আশিক বলেন, ২০২০ সালের ১৬ নভেম্বর রাতে  নাটোর থেকে দুজন পেঁয়াজ ব্যবসায়ী একটি ট্রাকে ৩৭ বস্তা পেঁয়াজ নিয়ে বগুড়া জেলার রাজাবাজারে যাচ্ছিলেন। ট্রাকটি শাকপালা নামক এলাকায় পৌছালে ট্রাকের দুই হেলপার দুই পেঁয়াজ ব্যবসায়ীর ওপর হামলা করে। এসময় সেলাইরেঞ্জ দিয়ে আঘাত করে তাদের মৃত্যু নিশ্চিত জেনে বগুড়া-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারী নামক স্থানে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে ফেলে পেঁয়াজসহ ট্রাক নিয়ে পালিয়ে যায় ট্রাকচালক ও হেলপার। পরের দিন (১৭ নভেম্বর ২০২০) সকালে সলঙ্গা থানা পুলিশ মহাসড়কের পাশ থেকে নুর মোহাম্মদ নামে এক পেঁয়াজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে। এসময় অপর পেঁয়াজ ব্যবসায়ী আহত শামসুল হককে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।
এঘটনায় নিহত নুর মোহাম্মদের ভগ্নিপতি জাকির হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এই মামলাটি তদন্তের দায়িত্ব নেয়। তদন্তকালে এছার উদ্দিন নামে এক আসামিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পিবিআই। পরে তিনি হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। এরই জেরে গত ১২ মে ভোরে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া থেকে গ্রেপ্তার করা হয় ডাকাত দলের সদস্য ও ট্রাকচালক আব্দুস সালাম শেখকে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।