ঢাকামঙ্গলবার , ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষণ, রিক্সা চালক আটক

যুগের কথা ডেস্ক
মে ১৬, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :
ভাত খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হুমায়ুন কবির (৪৬) নামে এক রিক্সা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৬ মে) বিকেলে শাহজাদপুর পৌর এলাকার

রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লা থেকে তাকে আটক করে পুলিশ।

আটক রিক্সা চালক হুমায়ুন করিব পাবনা জেলার চাটমোহর উপজেলার সন্দভার গ্রামের গাজিউর রহমানের ছেলে।

শিশুর মা বলেন, শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লায় মন্টু শেখের বাড়িতে ভাড়া থাকেন তিনি। পাশের বাড়িতে ভাড়া থাকেন রিক্সা চালক
হুমায়ুন করিব। গতকাল রোববার বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় রিক্সা চালক হুমায়ুন কবির শিশুটিকে ভাত খাওয়ানো কথা বলে ঘরে ডেকে নিয়ে শিশুটির গলা টিপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় দেখতে পায় তার মা।

প্রচুর রক্তক্ষরনে তার অবস্থার অবনতি হলে সোমবার সকালে শিশুটিকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী রিক্সা চালক হুমায়ুন কবিরকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, শিুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।আগামীকাল মঙ্গলবার তার শারীরিক পরীক্ষা করা হবে। শিশু ধর্ষনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।