ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ইউপি সদস্যসহ দুই মাদক কারবারি আটক

যুগের কথা ডেস্ক
মে ১৬, ২০২২ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :

সিরাজগঞ্জে কামারখন্দে উপজেলায় ফেনসিডিলসহ এক ইউপি সদস্য সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

আটকৃতরা হলেন, রাজু আহম্মেদ (২৬) কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও চালা গ্রামের করিম সরকারের ছেলে এবং বগুড়া জেলার জাহানাবাদ এলাকার আবু তাহেরের ছেলে রুবেল মিয়া (৩৫)।

সোমবার (১৬ মে) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১২ স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান,
গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর এলাকায় মাদকদ্রব্য ফেন্সিডিল হেফাজতে রেখে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় ওই এলাকার রাজুর বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী রাজু ও রুবেলকে ১৯৪ বোতল ফেন্সিডিল ও মোবাইলসহ গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য কামারখন্দ থানায় সোপর্দ করা হয়েছে। এবিষয়ে কামারখন্দ থানায় মামলা দায়ের হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।